রাজনীতি
শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর শপথ গ্রহণের পর ঘরে ফিরবো: সানজিদা খানম
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩, ১৪:১৭
শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর শপথ গ্রহণের পর ঘরে ফিরবো: সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সাবেক সাংসদ এডভোকেট সানজিদা খানম বলেছেন, আগামী নির্বাচনে জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী হিসেবে টানা চতুর্থবারের মতো শপথ গ্রহণ করার পর আমরা ঘরে ফিরবো। 


বুধবার (১৯ এপ্রিল) বেলা ১টায় রাজধানীর বাকচর উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে  বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সানজিদা খানম বলেন, বঙ্গবন্ধুকন্যার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ হয়েছে, এবার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার। কিন্তু দেশের এই উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র শুরু হয়েছে। 


যেকোনো অপশক্তি মোকাবেলায় দলের নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে সানজিদা খানম বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। যেকোনো অপতৎপরতা মোকাবেলা করে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য কাজ করে যেতে হবে। 


তিনি বলেন, দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে আমরা ঢাকা-৪ আসনের আওয়ামী লীগ নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকব।


এসময় অসহায় ও গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানান তিনি।


অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও বিশেষ বক্তা হিসবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। এ ছাড়া অনুষ্ঠানে কদমতলী থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/রোমেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com