রাজনীতি
আ.লীগ-বিএনপির পরস্পর দোষারোপ জাতির সঙ্গে তামাশা: এবি পার্টি
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩, ২২:১৪
আ.লীগ-বিএনপির পরস্পর দোষারোপ জাতির সঙ্গে তামাশা: এবি পার্টি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, দেশে কোনো বিপর্যয় ঘটলেই সরকার দায় এড়িয়ে অন্যের ঘাড়ে দোষ চাপানোর অপচেষ্টা করে। এটা জঘন্য অপরাধ। প্রচণ্ড গরমে সরকার দেশে লোডশেডিং বিভীষিকা, দ্রব্যমূল্যের অসহনীয় বোঝা ও যানজটের মানসিক নির্যাতন চালিয়ে জাতিকে বিপর্যস্ত করে তুলেছে। অগ্নিসন্ত্রাস নিয়ে আওয়ামী লীগ-বিএনপির পরস্পর দোষারোপ জাতির সঙ্গে তামাশা ছাড়া আর কিছুই নয়। তিনি অবিলম্বে ব্যর্থ সরকারের পদত্যাগ এবং ঈদের আগেই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপূরণসহ পুনর্বাসনের দাবি জানান।


মঙ্গলবার, ১৮ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় অফিস চত্বরে এক গণজমায়েত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মাসব্যাপী গণইফতার কার্যক্রমের ২৬তম দিনে (সমাপনী) ঢাকার বিভিন্ন স্থানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দাবিতে এ গণজমায়েতের আয়োজন করা হয়।


মজিবুর রহমান মঞ্জুর সভাপতিত্বে জমায়েতে আরও বক্তব্য দেন- যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) ডা. আব্দুল ওহাব মিনার, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, এবি পার্টির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, যুব পার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল, সহকারী সদস্য সচিব অ্যাডভোকেট এনামুল হক শিকদার, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ন আহ্বায়ক আনোয়ার ফারুক প্রমুখ।


আব্দুল ওহাব মিনার বলেন, গত কয়েকদিনের অগ্নিকাণ্ডে হাজারো মানুষের স্বপ্ন ধুলিস্মাৎ হয়ে গেছে। রাষ্ট্র ব্যবস্থা দুর্বল বলে মানুষ কোনো কিছুতেই আস্থা পাচ্ছে না। ক্ষতিগ্রস্ত মানুষের ঘরে ঈদ আনন্দের পরিবর্তে বোবা কান্না আর হাহাকার।


তিনি বলেন, মানুষের স্বপ্ন নষ্ট করার অধিকার কারও নেই। যদি সত্যিকার অর্থে এই অগ্নিকাণ্ড পরিকল্পিত ও নাশকতামূলক হয়ে থাকে তাহলে এর জন্য দায়ীদের খুঁজে বের করতে হবে। তিনি ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য ও সহজ শর্তে ঋণ প্রদানের জন্য জোর দাবি জানান।


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com