রাজনীতি
বিএনপির আগুন লাগানোর অভ্যাস আছে: কাদের
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩, ১৮:৫২
বিএনপির আগুন লাগানোর অভ্যাস আছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লজ্জা শরম থাকলে বিএনপি অগ্নিকাণ্ডের দোষ আওয়ামী লীগের উপর চাপাতো না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, আগুন লাগানোর অভ্যাস বিএনপির রয়েছে। সরকার হটানোর যে আগুন নিয়ে খেলছে সে আগুনে বিএনপি নিজেই জলসে যাবে।


১৮ এপ্রিল, মঙ্গলবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে, বিএনপি করে পকেটের উন্নয়ন। আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে আর বিএনপি ক্ষমতা ও পকেটের রাজনীতি করে। আওয়ামী লীগের কাছে ক্ষমতা হলো বিপদে মানুষের পাশে থাকা আর বিএনপি কাছে ক্ষমতা হলো পকেটের উন্নয়ন, ভোট চুরি।


তিনি বলেন, বিএনপি বিত্তবানদের নিয়ে ইফতার করেছে আর আওয়ামী লীগ ইফতার বিতরণ করছে সাধারণ মানুষের মাঝে।


রমজান মাসজুড়ে মির্জা ফখরুল সামর্থবানদের নিয়ে ইফতার পার্টি খায়। আর আওয়ামী লীগ ইফতার বিতরণ করেছে। বিএনপির সাথে আওয়ামী লীগের পার্থক্য এটা। এটাই খালেদা জিয়ার সাথে শেখ হাসিনার পার্থক্য- বলেন তিনি।


সেতুমন্ত্রী বলেন, আগুন কারা লাগায় খোঁজ আমরা নিচ্ছি। বিশ্ব সংকটের মধ্যেও বাংলাদেশ অনেক ভালো আছে। বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশ দ্রব্যমূল্যে ভালো পরিস্থিতি সামাল দিয়ে যাচ্ছে। না খেয়ে কেউ মারা গেছে এমন কেউ নেই। আজকে বিএনপির গায়ে জ্বালা এই সংকটেও বাংলাদেশ কেন ভালো আছে?


আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com