রাজনীতি
রাজনৈতিক দেউলিয়াত্বের মধ্যে পড়েছে আ. লীগ: ফখরুল
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩, ২০:৪০
রাজনৈতিক দেউলিয়াত্বের মধ্যে পড়েছে আ. লীগ: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ রাজনৈতিক দেউলিয়াত্বের মধ্যে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


সোমবার (১৭ এপ্রিল) রাজধানীর একটি হোটেল গণতন্ত্র মঞ্চের উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, আজ আওয়ামী লীগ রাজনৈতিক দেউলিয়াত্বের মধ্যে পড়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য তারা সংবিধান পরিবর্তন করেছে। কাদের স্বার্থে সংবিধান পরিবর্তন করা হয়েছে, সেটা সবাই জানে।


মির্জা ফখরুল বলেন, এখন সরকার আগুন নিয়ে খেলা শুরু করেছে। তারা একদিকে বাজারে আগুন দিচ্ছে আর অন্যদিকে জনগণের স্বপ্ন, ইচ্ছা ও আকাঙ্ক্ষাগুলোকে আগুনে পুড়ে দিচ্ছে।


নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজ আমরা এমন জায়গায় এসে দাঁড়িয়েছি- এ থেকে বাঁচার একটি মাত্রই পথ, সেটা হচ্ছে ঐক্যবদ্ধ আন্দোলন। এজন্য জনগণকে সম্পৃক্ত করে এই ভয়াবহ দানব সরকারকে সরিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে হবে।


গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয় ও গণতন্ত্র মঞ্চের নেতা জোনায়েদ সাকির সভাপতিত্বে ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির আকবরের ইফতারে বিএনপি নেতা নজরুল ইসলাম খান, ড. মঈন খান, বরকত উল্লাহ বুলু, শামা ওবায়েদ, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জহির উদ্দিন স্বপন, ইশরাক হোসেন, জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাগপার লুৎফর রহমান, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় দলের এহসানুল হুদা, গণফোরামের মোস্তফা মহসিন মন্টু, বিকল্প ধারার নুরুল আমিন বেপারী, গণদলের এটিএম গোলাম মাওলা চৌধুরী, গণতন্ত্রের মঞ্চের নেতা জেএসডির আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম, গণঅধিকার পরিষদের রেজা কিবরিয়া, নুরুল হক নুর প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com