বিএনপি-জামায়াত গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায়: নাছিম
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৮:৫১
বিএনপি-জামায়াত গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায়: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি'র লক্ষ্য হল অতীতে যেভাবে তাদের জন্ম হয়েছে একইভাবে তারা দেশে দুঃশাসন, অপশাসন, লুন্ঠনের মাধ্যমে ক্ষমতায় যাওয়া।


তিনি বলেন, বিএনপি জামায়াতিরা হলো বাংলাদেশে সন্ত্রাসী ও অগণতান্ত্রিক শক্তির উত্তরাধিকার। সন্ত্রাসী কায়দায় এরা দেশকে দখল করতে চায়। এরা দেশের মানুষের অধিকার নষ্ট করতে চায়। দেশের মানুষ আত্মনির্ভরশীল হোক এটি তারা কখনোই চায়না। এর জন্যই তারা দেশে গণতন্ত্রের উপর বারবার আঘাত এনেছে।এরা চায় দেশের গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট হোক। সংবিধানকে রক্ষা করা যে একটি দায়িত্ব তা তারা কখনোই করে না। এরা পাকিস্তানি হানাদার বাহিনীর দোসর।


৫ এপ্রিল, বুধবার দুপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ধানমন্ডি ৩২ নম্বরস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন তোমরা মানুষের পাশে যাও। আর বিএনপি জামায়াতিরা আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে। তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করে। আন্দোলনের ইতিহাস হল জনগণকে পাশে নিয়ে আন্দোলন করতে হয়। আর বিএনপি-জামায়াত আন্দোলন করে সন্ত্রাসীদের নিয়ে। বিএনপি জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদীদের নিয়ে মানুষের উপর আক্রমণ করে। বিএনপি'র শত্রু হলো দেশের জনগণ। জনগণকে জিম্মি করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকি। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়াই। এটাই হলো আওয়ামী লীগের রাজনীতি। জাতির পিতা আমাদের এটাই শিখিয়েছেন। তার আদর্শের পথে আমরা চলি। জাতির পিতা যে লক্ষ্য নিয়ে দেশকে স্বাধীন করেছেন আমরা তার কন্যার নেতৃত্বে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে সে লক্ষ্য বাস্তবায়নের জন্য আপসহীনভাবে কাজ করে যাচ্ছি।


বাহাউদ্দিন নাছিম বলেন, আজকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে ঈদ উপহার সমূহ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। অন্যদিকে বিএনপির জামাত যারা গণতন্ত্রের শত্রু, যারা বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিতে বাধা সৃষ্টি করে সে দল মানুষের পাশে না দাঁড়িয়ে ফাইভ স্টার হোটেলে ইফতারের আয়োজন করে। তারা দেশি বিদেশী বন্ধুদের নিয়ে ফাইভ স্টার হোটেলে ইফতারের নামে জৌলুশ করে। এ বিএনপি জামায়াত মানুষের দুঃখ দুর্দশা নিয়ে রাজনীতি করতে চায়।


তিনি বলেন, আওয়ামী লীগের সাথে দেশের মানুষ রয়েছে।দেশের মানুষকে সাথে নিয়ে আমরা যে কোন অশুভ শক্তিকে মোকাবেলা ও প্রতিহত করব। শান্তি, সম্প্রীতি, গণতন্ত্র, নির্বাচনের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে জনগণ কে সাথে নিয়ে আমরা তাদের ষড়যন্ত্র মোকাবেলা করব। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ আমরা তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে প্রতিষ্ঠা করব। এটাই হলো আমাদের প্রত্যয় ও প্রতিজ্ঞা।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও উপ-দফতর সম্পাদক সায়েম খান।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com