পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই: কৃষিমন্ত্রী
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ২১:০২
পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই, ইলেকশন করবে নির্বাচন কমিশন, দায়িত্ব নির্বাচন কমিশনের তারা সকল দায়িত্ব পালন করবে, জননেত্রী শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী থাকবে। জাপান, শ্রীলংকাসহ বিভিন্ন দেশেও কোন তত্ত্বাবধায়ক সরকার নেই। ক্ষমতা থাকবেনা প্রধানমন্ত্রীর তবে দায়িত্ব থাকবে। আর্মি চীফ, আইজিপি সহ সকল দায়িত্ব কর্মকর্তারা নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণ থাকবে বলে মন্ত্রী মন্তব্য করেন।


২ এপ্রিল, রবিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা অডিটোরিয়ামে মধুপুরের গড় এলাকার ক্ষুদ্র ও প্রান্তিক ১৫শত কৃষকের মাঝে ১ লক্ষ টাকা করে ৪ শতাংশ সল্প সুদে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, স্বাধীনতা দিবসে তারা বলছে জয় বাংলা বলবে না। বিএনপি জামাত জয় বাংলা বলবে না, আমরা মুক্তিযোদ্ধ করেছিলাম জয় বাংলা বলে। আমি মুক্তিযোদ্ধা ছিলাম। দেশের একটি পত্রিকা বলছে যে স্বাধীনতা দরকার নাই আমি না খেয়ে থাকি, খুব কষ্ট লাগে এসব কথা শুনলে। ১০ বছরের শিশুকে ১০ টাকা হাতে দিয়ে ছবি তোলে বলে স্বাধীনতার দরকার নেই। এখনো যারা বলে স্বাধীনতা দরকার নাই তারা পাকিস্তানের সহচর।


কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠানে এবি ব্যাংকের প্রসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে আরো বক্তব্য দেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার,মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম খান আবু, ধনবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর হারুনির রশীদ হীরা প্রমূখ।


বিবার্তা/ইমরুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com