আ. লীগের দুর্নীতিতে ধ্বংসের পথে দেশ: এলডিপি
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৭:৫০
আ. লীগের দুর্নীতিতে ধ্বংসের পথে দেশ: এলডিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় বাংলাদেশ ধ্বংসের পথে বলে মন্তব্য করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। ১১ মার্চ, শনিবার রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়সহ রাজধানীর আরও ৩টি স্থানে মানববন্ধন কর্মসূচি দলটির নেতারা এমন কথা বলেন। ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম এলডিপির নেতৃত্বে এসব মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধন কর্মসূচিতে এলডিপির নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় দেশ ধ্বংসের পথে। গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ দেশে দুঃশাসন কায়েম করেছে।


তারা বলেন, প্রতি পাঁচ বছর পর পর নির্বাচনের নামে সরকার জনগণের সাথে প্রতারণা করছে। নিজেরা ক্ষমতায় থাকতে নির্বাচন নির্বাচন খেলায় মেতে উঠে। এই পাতানোর নির্বাচন খেলা বাদ দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধিনে সকলের অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলডিপি নেতারা।


তারা জানান, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে ১৮ মার্চ সকল মহানগরে সমাবেশ করবে এলডিপি।


ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধন সুবাস্তু বাড্ডা, ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধন এলডিপির কেন্দ্রীয় কার্যালয় সামনে, ঢাকা মহানগর পূর্ব এলডিপির মানববন্ধন যাত্রাবাড়িতে, ঢাকা মহানগর পশ্চিম মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়।


এছাড়া বগুড়া, রাজশাহী মহানগর, চাঁদপুর, সিলেট মহানগর, চট্টগ্রাম জেলা ও মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে কক্সবাজারসহ বিভিন্ন জেলা/ মহানগরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি।


ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধনে ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. আওরঙ্গজেব বেলাল, বিশেষ অতিথি উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আশিকুর রহমান পানু, মফিজুর রহমান নিলু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অরুন।


এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধনে গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান ও সাংস্কৃতিক দলের খোকনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামূল বশির, এসএম মোরশেদসহ উপস্থিত ছিলেন এলডিপি এবং গণতান্ত্রিক যুবদল ও সাংস্কৃতিক দলের নেতৃবৃন্দ।


যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর পূর্বের সভাপতি অসিম ঘোষ এবং গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিমের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, বিশেষ অতিথি আইন সম্পাদক আবুল হাসেমসহ উপস্থিত ছিলেন এলডিপি ও গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।


মোহাম্মদপুরে ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি সাহাদাত হোসেন মানিক এবং গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি এফএমএ আল মামুনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন এলডিপির ভাইস প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এবিএম সেলিমসহ উপস্থিত ছিলেন এলডিপি ও গণতান্ত্রিক শ্রমিক দলের নেতৃবৃন্দ।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com