অসুস্থ কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৮:২৮
অসুস্থ কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জাকে দেখতে হাসপাতালে গেছেন তার বড় ভাই ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


বুধবার (৮ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান ওবায়দুল কাদের। এ সময় প্রায় আধা ঘণ্টা ছোট ভাইয়ের খোঁজখবর নেন এবং ডাক্তারদের সঙ্গে কথা বলেন।


কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের জানান, বাবা হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কেবিনে আছেন। বাবার হার্টে গতকাল একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। এর আগেও দুটি রিং বসানো ছিল। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।তিনি বাবাকে দেখতে এসেছেন। বাবার সঙ্গে কথা বলেছেন। সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন। এছাড়া ডাক্তারদের সঙ্গেও কথা বলেছেন। তিনি প্রায় আধা ঘণ্টা হাসপাতালে ছিলেন।


জানা যায়, গত রবিবার (৫ মার্চ) দুপুরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে কাদের মির্জা বক্তব্য দেন। একই দিন বিকেলে বুকে ব্যথা অনুভব হলে তিনি ঢাকায় রওনা দেন।


সোমবার (৬ মার্চ) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে এনজিওগ্রাম শেষে ডা. কায়সার নাসিরুল্লাহ খান অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করেন।


বিবার্তা/সোহেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com