ধর্মের দোহাই দিয়ে অপরাধ ঘটাচ্ছে একটি গোষ্ঠী : রেলমন্ত্রী
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১৫:১২
ধর্মের দোহাই দিয়ে অপরাধ ঘটাচ্ছে একটি গোষ্ঠী : রেলমন্ত্রী
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, একটি গোষ্ঠী সব সময় ধর্মকে ব্যবহার করে আসছে। ধর্মের দোহাই দিয়ে নানা অপরাধ ঘটাচ্ছে। পঞ্চগড়ে তৌহিদী জনতার ব্যানারে বিএনপি-জামায়াত যে ধ্বংসযজ্ঞ চালিয়েছে তা একাত্তারের নৃশংসশতাকেও হার মানায়।


৬ মার্চ সোমবার সকাল সাড়ে ১০টায় আহমদিয়া সম্প্রদায়ের মানুষজনকে খাদ্য ও মানবিক সহায়তা প্রদান এবং আগুন ও হামলায় ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনে গিয়ে এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত নানা নামে-বেনামে গুপ্ত হামলা করে মানুষের মনে আতঙ্ক ছড়াচ্ছে।


সুজন আরও বলেন, হামলাকারীরা পূর্ব পরিকল্পনা নিয়ে কাজ করেছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ক্ষতিগ্রস্তদের নিরাপত্তা দেয়ার দায়িত্ব সরকারের। ঘটনার আগে আইনশৃঙ্খলা বাহিনীর কোন গাফিলতি ছিল কিনবা সেটা নিয়েও প্রশ্ন তোলেন। বলেন, এত বড় ঘটনা ঘটনার আগে আইনশৃঙ্খলা বাহিনী কেন কোনো তথ্য পেল না। এখানে তাদের কোনো গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’


পরে মন্ত্রী পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত ১৭৯টি পরিবারের মধ্যে ৩০ কেজি করে চাল, এটি করে শাড়ি ও লুঙ্গি এবং কম্বল বিতরণ করেন। এ সময় রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জের ডিআইজি আবদুল আলিম মাহমুদ, পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপারিএমএম সিরাজুল হুদাসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আহমদিয়া সম্প্রদায়ের নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মাসুম/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com