সরকার মিথ্যে ইতিহাস প্রকাশ করে বিভ্রান্ত করছে: মঈন
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৮:৩২
সরকার মিথ্যে ইতিহাস প্রকাশ করে বিভ্রান্ত করছে: মঈন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার আজকে মিথ্যে ইতিহাস প্রকাশ করে বিভ্রান্ত করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। ২ মার্চ, বৃহস্পতিবার বিকেলে গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে ঢাকা বিভাগের বিএনপি সমর্থিত সাবেক ও বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে সরকার মিথ্যে ইতিহাস প্রকাশ করে বিভ্রান্ত করার চেষ্টা করছে। সত্যিকারের ইতিহাস আমাদেরকে তুলে ধরতে হবে।


মঈন খান বলেন, আওয়ামী লীগ মুখে বলে তারা গণতন্ত্রের পক্ষের শক্তি। আর কায়েম করে একদলীয় বাকশালী শাসন। তারা মানুষকে কথা বলতে দেয় না, এরা কিভাবে স্বাধীনতার পক্ষে শক্তি হলো। পথে ঘাটে সব স্থানে বলে যাবো যে, আওয়ামী লীগ কখনো স্বাধীনতার পক্ষের শক্তি হতে পারে না।


নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আমরা যে আন্দোলন করছি, এই আন্দোলনে ইনআশাল্লাহ আমরা সফলতা অর্জন করব। আমরা এই সরকারের অবসান ঘটিয়ে এখানে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে পারব।


বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু প্রমুখ।


মতবিনিময় সভায় লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এতে ঢাকা বিভাগের সাবেক ও বর্তমান ২১৫ জন চেয়ারম্যান এবং জেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com