বিএনপির সঙ্গে ফাইনাল খেলা আগামী বছরের জানুয়ারিতে: কাদের
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ২০:৩৭
বিএনপির সঙ্গে ফাইনাল খেলা আগামী বছরের জানুয়ারিতে: কাদের
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে সময়মতোই খেলা হবে। আগামী বছরের (২০২৪ সালের) জানুয়ারিতে তাদের সঙ্গে আমাদের ফাইনাল খেলা হবে। এজন্য বিএনপিকে প্রস্তুতি নিতে বলেন তিনি।


১৫ জানুয়ারি, রবিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,তারেক রহমান বিদেশে বসে নানা ষড়যন্ত্র করছেন। তার সৎ সাহস নেই দেশে এসে রাজনীতি করার। তারা ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটানোর হুমকি দিয়েছিল কিন্তু পারেনি। কেননা তাদের আন্দোলনের কোনো ইস্যু নেই।তাই আন্দোলনে কোনো জনগণ তাদের সঙ্গে নেই। আছে শুধু তাদের নেতাকর্মী। দলের নেতাকর্মীদের উদ্দেশ্য ওবায়দুল কাদের বলেন,যে রাজনীতি করে কিন্তু অসহায় মানুষের পাশে দাঁড়ায় না,তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না,শেখ হাসিনারও কর্মী হতে পারে না।তাই দলীয় নেতা-কর্মীদের মানুষের পাশে থাকতে হবে।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ কচুপাতার পানি কিংবা শিশির বিন্দু নয় যে টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগের ভিত্তি এতটা দূর্বল নয়। এ দেশের মাটি ও মানুষের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন। শেখ হাসিনাই বাবার পাশে মায়ের নামের ব্যবহার শুরু করেছেন। তিনি মায়েদের সম্মান দিয়েছেন। সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ অঞ্চলের জন্য ৯ লাখ শীতবস্ত্র দিয়েছেন। রংপুর বিভাগের ৯টি জেলায় ২৭ হাজার শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।


বিবার্তা/সুজন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com