‘সরকার পতন না ঘটাতে পারলে রাজনীতি থেকে বিদায় নেয়ার ওয়াদা করুন’
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৪:৫৯
‘সরকার পতন না ঘটাতে পারলে রাজনীতি থেকে বিদায় নেয়ার ওয়াদা করুন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার পতন না ঘটাতে পারলে রাজনীতি থেকে বিদায় নিতে মির্জা ফখরুল ইসলামকে ওয়াদা করতে বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।


বুধবার (১১ জানুয়ারি) বেলা ১টায় রাজধানীর ফার্মগেটে মহানগর উত্তর যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


জাহাঙ্গীর কবির নানক বলেন, মির্জা ফখরুল সাহেব কারাগার থেকে বের হয়েছেন। তিনি কারাগার থেকে বের হয়ে বলেছেন সরকারকে পতন না করে ঘরে ফিরবেন না। সরকারের পতন হবে না। কারণ এই সরকার জনগণের সরকার। এই সরকার শান্তির স্বপক্ষের সরকার, এই সরকার উন্নয়নের সরকার। এই সরকারকে পতন ঘটনো যাবে না।


যুবলীগের সাবেক এই চেয়ারম্যান বলেন, আপনি বলুন (মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্যে করে), যদি এই সরকারকে পতন না ঘটনাতে পারেন, তাহলে ওই নয়া পল্টনে কান ধরে উঠবস করে রাজনীতি থেকে বিদায় নেবেন। সেই ওয়াদা বাংলার জনগনের কাছে করতে হবে।


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম বলেন, যারা জাতির পিতাকে হত্যা করতে পারে, যারা জাতির পিতার পরিভারের ১৮ জন সদস্যকে হত্যা করতে পারে। যারা জেল খানায় জাতীয় চার নেতাকে হত্যা করতে পারে। তারা আর যাই হোক এ দেশের মঙ্গল কামনা করতে পারে না। ওরা খুনি।


তিনি বলেন, বিএনপিকে মোকাবেলা করার জন্য আওয়ামী যুব লীগই যতেষ্ট। যুবলীগ যদি মাঠে নামে দেশবাসী তাদের সাথে থাকবে।


সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নাঈমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com