১৬ জানুয়ারি মিছিল করবে এলডিপি
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৪:৪১
১৬ জানুয়ারি মিছিল করবে এলডিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন পার্টি অফিসের সামনে গণঅবস্থান কর্মসূচি পালন করছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। গণঅবস্থান থেকে আগামী ১৬ জানুয়ারি সারাদেশের জেলা উপজেলা, পৌরসভায় নগর-মহানগর মিছিল কর্মসূচি ঘোষণা করে দলটি।


১১ জানুয়ারি, বুধবার গণঅবস্থান থেকে এই কর্মসূচি ঘোষণা করেন এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদ।


তিনি বলেন, আগামী ১৬ তারিখ সারাদেশের জেলা উপজেলা, পৌরসভায় নগর-মহানগর মিছিল করা হবে। সেদিন এলডিপির দলীয় কার্যালয়ে সামনে থেকে নেতাকর্মীদের নিয়ে মালিবাগ পর্যন্ত মিছিল করা হবে।


রেদোয়ান আহমদ বলেন, সমগ্র দেশের অবস্থা ছাত্রলীগের মঞ্চের মতো। যে কোনো সময় ভেঙে পড়বে। তাই এ মুহূর্তে দেশকে বাঁচাতে আমাদের দাবি একটাই, এ সরকারের পদত্যাগ। কারণ এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। আমাদের হাতে আর সময় নেই, সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দাবি আদায়ে রাজপথেই ফয়সালা হবে।


তিনি বলেন, মানুষের রক্তের বিনিময়ে এই দেশে স্বাধীনতা অর্জিত হয়েছে। এই দেশকে তিলে তিলে শেষ হতে দেওয়া যাবে না। মনে রাখবেন, এই সরকারই শেষ সরকার নয়। এরপরও সরকার কিন্তু থাকবে। সব অন্যায়ের বিচার বাংলার মাটিতেই হবে।
বিএনপি ঘোষিত যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বুধবার রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপির পার্টি অফিসের সামনে গণঅবস্থান কর্মসূচি পালন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।


গণঅবস্থান কর্মসূচিতে নেতৃত্ব দেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদ।


এসময় এলডিপির প্রেসিডিয়াম ড. নিয়ামুল বশির, অ্যাডভোকেট এসএম মোরশেদ, অ্যাডভোকেট কে কিউ ই সাকলায়েন, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্মমহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহাদাত হোসেন মানিক, উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক অসিম ঘোষ, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি মামুন,গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম, গণতান্ত্রিক আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট নূরে আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলু, গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মাহবুব, গণতান্ত্রিক সাংস্কৃতিক দলের যুগ্ম আহ্বায়ক মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ কিরণ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com