দুই দফা দাবিতে ৯ জানুয়ারি প্রতিবাদী পদযাত্রার ঘোষণা এবি পার্টির
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৮:১৪
দুই দফা দাবিতে ৯ জানুয়ারি প্রতিবাদী পদযাত্রার ঘোষণা এবি পার্টির
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলমান আন্দোলন-সংগ্রামের ধারাবাহিকতায় দুই দফা দাবি আদায়ের লক্ষ্যে এবি পার্টি আগামী ৯ জানুয়ারি সোমবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে প্রতিবাদী পদযাত্রার কর্মসূচি ঘোষণা করেছে।


সম্প্রতি দলের ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিলের সভার সদস্যদের মতামতের ভিত্তিতে আজ, ৭ জানুয়ারি এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু এই কর্মসূচি ঘোষণা করেন।


গত ২৬ ডিসেম্বর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে যুগপৎ নয় স্বাতন্ত্র্য বজায় রেখে “অন্তর্বর্তীকালীন তত্ত্বাবধায়ক সরকার অথবা জাতিসংঘের তত্ত্বাবধানে নির্বাচন” ও “রাষ্ট্র মেরামতে জাতীয় ঐকমত্য”র ২ দফা দাবিতে সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেয় এবি পার্টি। সংবাদ সম্মেলন থেকে তাৎক্ষণিকভাবে ২৯ ডিসেম্বর ঢাকায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। পুলিশী বাঁধা সত্বেও ২৯ ডিসেম্বরের কর্মসূচি সফল করায় দলের ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিলের সভায় ঢাকা অঞ্চলের সকল নেতা-কর্মী ও জনগণকে সাধুবাদ জানানো হয়। পাশাপাশি নেতবৃন্দ আগামী ৯ জানুয়ারি সোমবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে প্রতিবাদী পদযাত্রার কর্মসূচিতে সবাইকে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানান।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com