ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দ্রুত করতে হবে: ওবায়দুল কাদের
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ২০:০৪
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দ্রুত করতে হবে: ওবায়দুল কাদের
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখনো আমাদের অনেক পথ চলার বাকি। ছাত্রলীগকে সফল হতে হবে। কমিটি হয়েছে প্রেসিডেন্ট-সেক্রেটারির, বাকি কমিটি পূর্ণাঙ্গ করতে হবে দ্রুত। অনেক কর্মী আশা নিয়ে বসে আছে, দেরি করার সুযোগ নেই।


শুক্রবার বিকেলে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠান করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, এই ছাত্রলীগ কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে, করোনার সময় চিকিৎসা সামগ্রী পৌঁছে দিয়েছে। এখনো আমাদের অনেক পথ চলার বাকি। ছাত্রলীগকে সফল হতে হবে। কমিটি হয়েছে প্রেসিডেন্ট-সেক্রেটারির, বাকি কমিটি পূর্ণাঙ্গ করতে হবে দ্রুত। অনেক কর্মী আশা নিয়ে বসে আছে, দেরি করার সুযোগ নেই। আমাদের সময় বেশি নেই, আমাদের অনেক চ্যালেঞ্জ, ষড়যন্ত্রের মধ্য দিয়ে এগিয়ে যেতে হচ্ছে। আমরা প্রতিকূল স্রোতের মধ্য দিয়ে সাতার কেটে যাচ্ছি, কাজেই এই যুদ্ধে জয়ী হতে হবে। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, তাদের পৃষ্ঠপোষক বিএনপির বিরুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে। এই বিজয়ের তরী নিয়ে যেতে হবে ২০২৪ সালের নির্বাচনে শেখ হাসিনার জয় নিশ্চিত করা পর্যন্ত। আজকে আমরা সে শপথ নিলাম।


তিনি আরও বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বের আত্মশক্তিতে বলিয়ান। তিনি ক্রাইসিস ম্যান, বিনা পয়সায় ভ্যাক্সিন দিয়ে করোনা মোকাবিলা করে তিনি তা প্রমাণ করেছেন। আমাদের প্রস্তুত থাকতে হবে, ঘুরে দাঁড়াতে হবে, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে হবে। এই বৈশ্বিক সমস্যা থেকে ঘুরে দাঁড়ানো আমাদের চ্যালেঞ্জ, এই চ্যালেঞ্জ আমাদের অতিক্রম করতে হবে।


৭৫তম জন্ম দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৫ বার অভিনন্দন জানিয়ে কাদের বলেন, আমরা সবাই ছাত্রলীগের আন্দোলন সংগ্রামের সৃষ্টি। রাজনীতি কমিটমেন্টের বিষয়, কমিটমেন্ট থাকলে মূল্যায়ন একদিন হবেই। অনেক সংগ্রাম আন্দোলনের বাঁধ পেরিয়ে আজ আমি তিন তিনবারের সাধারণ সম্পাদক। ১৭ বছরের মন্ত্রী। কে আমি? আমি ছাত্রলীগ। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা শেখ হাসিনার নিবেদিত প্রাণ কমিটমেন্ট কর্মী, এটাই আমাদের পরিচয়।


শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় মঞ্চে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাইদুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com