রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৫:২৯
রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে জাতীয়তাবাদী যুবদল নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন। শুক্রবার (৬ জানুয়ারি) জুমা নামাজের পর নয়া পল্টনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।


'বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের মামলায় তাদের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে' এ মিছিল করেন সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।


সমাবেশ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান বলেন, মামলা দিয়ে বিরোধী দলের আন্দোলন এই অবৈধ সরকারের পুরানো কৌশল। কিন্তু এবার বিএনপি নেতা কর্মীরা জেগে উঠেছে। মামলা দিয়ে হামলা করে জেলে ভরে কোন লাভ হবে না। জিয়া পরিবারকে নিয়ে যে ষড়যন্ত্র শুরু করেছে তাতেও কোন লাভ হবে না।


'দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় জিয়া পরিবার অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করছে। জিয়াউর রহমান রণাঙ্গনের মুক্তিযোদ্ধা, তিনি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, তিনি আধুনিক বাংলাদেশের রূপকার। আর খালেদা জিয়া দেশের গণতন্ত্রকে রক্ষায় আজীবন লড়াই করেছেন, সংগ্রাম করেছেন।'


তিনি বলেন, স্বৈরাচারীর হাত থেকে দেশকে রক্ষা করে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করেছিলেন। আজ সেই গণতন্ত্র ফ্যাসিবাদের কবলে। এবার গণতন্ত্রকে পুন প্রতিষ্ঠার লড়াই করছেন তারেক রহমান। আর এতেই এই অবৈধ সরকার ভাই ভীত হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করেছে। তবে কোন লাভ হবে না। জনতা এবার রাজপথে নেমেছে।


বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহীন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার সহ আরো অনেকে।


বিবার্তা/কিরণ/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com