রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৪:২৫
রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনের সামনে থেকে এ মিছিল শুরু হয়ে কাকরাইল মোড় হয়ে আবার নয়াপল্টনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।


'বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জুবাইদা রহমানের মালামাল ক্রোকের জন্য আদালতের নির্দেশের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে' এ মিছিল অনুষ্ঠিত হয়।


মিছিল শেষে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান বলেন, সরকার জিয়া পরিবারকে ভয় পায় বলে একের পর এক ষড়যন্ত্র করছে। সরকারের নির্দেশনায় তাদের আজ্ঞাবহী আদালত তারুণ্যের অহংকার তারেক রহমান ও তার স্বধর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলায় মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন।


'এর মাধ্যমে তারা জিয়া পরিবারের ইমেজ ক্ষুন্ন করার হীন প্রচেষ্টা চালিয়েছে। কিন্তু যে জিয়া জনতার অন্তরে, যে খালেদা জিয়া গণতন্ত্রের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন, যে তারেক রহমান দেশের ভাগ্য পরিবর্তনে নিরলস পরিশ্রম করছেন তাদের ইমেজ এই অবৈধ সরকার ক্ষুন্ন করতে পারবে না।'


স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বলেন, এসব মামলা হামলা বিএনপি নেতা কর্মীরা পরোয়া করে না। দেশের জনগণও জানে মামলা দিয়ে জিয়া পরিবারকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার দীর্ঘ ষড়যন্ত্র করছে বিজয় সরকার। তাই যে জনতা জিয়া পরিবারকে ভালোবাসে সেখানে কোন ষড়যন্ত্র কাজে আসবে না।


মিছিলে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, স্বেচ্ছাসেবক দলের সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদার) রফিকুল ইসলাম, সরদার নুরুজ্জামান, ডা. জাহিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার, উত্তরের সভাপতি গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদ সহ হাজারের উপর নেতাকর্মী।


বিবার্তা/কিরণ/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com