লুটপাটের নতুন অর্থনীতি গড়ে তুলেছে আ.লীগ: খসরু
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ২০:২৯
লুটপাটের নতুন অর্থনীতি গড়ে তুলেছে আ.লীগ: খসরু
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যে রাষ্ট্র আওয়ামী লীগ ভেঙে ফেলেছে, ধ্বংস করে ফেলেছে, যে রাষ্ট্রে মানুষ জীবনের নিরাপত্তা হারিয়ে ফেলেছে, আইনের শাসন নাই, ভোটের অধিকার নাই। আওয়ামী লীগের লোকজন লুটপাট করে নতুন অর্থনীতি গড়ে তুলেছে- আওয়ামী মডেল অফ ইকোনোমিক্স, তারা নতুন অর্থনীতি গড়ে তুলেছে তাদের লুটপাটের জন্য। এখানে বাংলাদেশের মানুষের কিছু নেই, তাই এই রূপরেখা।


মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে জামালপুর জেলা বিএনপি আয়োজিত আন্দোলনের ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামত রূপরেখা, ব্যাখ্যা ও বিশ্লেষণ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমীর খসরু।


আমীর খসরু বলেন, রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা দেওয়ার পরে আওয়ামী লীগে মুখ বন্ধ হয়ে গেছে, তারা এটাকে বিরোধীতা করার কোন ভাষা খুঁজে পায়নি। আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার জন্য, ক্ষমতায় থাকার জন্য বাংলাদেশের সংবিধানকে ইচ্ছামত পরিবর্তন করে দলীয় সংবিধানে পরিণত করেছে। এই সংবিধান পরিবর্তন করা ছাড়া দেশ পরিচালনা করা কঠিন হবে। আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিদায় করলেই হবে না এসব সংস্কার বাস্তবায়ন ছাড়া রাষ্ট্র পরিচালনা সম্ভব হবে না। এই রূপরেখা তারেক রহমানের নেতৃত্বকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।


শহরের স্টেশন রোডের দলীয় কার্যালয়ের পাশের একটি ভবনে আয়োজিত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মো. ওয়ারেছ আলী মামুন, সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু প্রমুখ।


বিবার্তা/ওসমান/এসএফ





সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com