নরসিংদীতে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ২০:২৯
নরসিংদীতে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে ‘নগদ’ -এর দুই মাঠকর্মীকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী সদর উপজেলার শালিধার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), জিতরামপুর গ্রামের মৃত লিটন মিয়ার ছেলে হৃদয় (২৪) এবং পলাশ উপজেলার ইছাখালী গ্রামের মোশারফ মিয়ার ছেলে সোলাইমান মিয়া (৩৭)।


৩০ এপ্রিল, মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজ রহমান।


পুলিশ সুপার জানান, গত ৪ এপ্রিল প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেলে করে রায়পুরায় যাচ্ছিলেন নগদের দুই কর্মী। এসময় রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগর এলাকরা ১০নং ব্রিজ সংলগ্ন শিমুল গাছের নিচে পাকা রাস্তায় পৌঁছলে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি ছুড়ে আহত করে তাদের কাছে থাকা ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে এ বিষয়ে রায়পুরা থানায় মামলা হলে ছিনতাইকারীদের গ্রেফতার অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ।


পরে তথ্য প্রযুক্তির সহায়তায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইয়ে জড়িত তিনজন আসামিকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।


এছাড়া আসামিদের নামে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com