জনসমাবেশ দেখলেই সরকার ভয় পায় : সালাম
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৬:৫০
জনসমাবেশ দেখলেই সরকার ভয় পায় : সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেসনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালাম বলেছেন, 'সরকার নিজেদেরকে গণতান্ত্রিক সরকার দাবি করলেও তারাতো নির্বাচিত সরকার নয়, বিনা ভোটের সরকার, এই কারণে তারা জনবিচ্ছিন্ন। তারা জানে জনগণ তাদের সাথে নাই সেজন্য তারা জনগণের সমাবেশ দেখলেই ভয় পায়।


বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত করোনায় আক্রান্ত বিএনপির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান সহ- সকল নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সালাম বলেন, আইলো রোগে খাইছে আওয়ামী লীগকে। এই বুঝি আইলো। সেই কারণেই জনগণের উপর এত অত্যাচার নির্যাতন। এটা বেশিদিন চলতে পারেনা, চলবেও না।


তিনি বলেন, 'কোনোভাবেই মানুষ যাতে কথা বলতে না পারে মানুষ যাতে সরকারের বিরুদ্ধে কোনো আন্দোলন করতে না পারে, সেজন্য অনুমতি ছাড়া সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। আমরা কোনো সামরিক সরকারের অধীনে আছি কিনা আমরা জানি না।


তিনি আরো বলেন, আমাদের সবাইকে সম্মিলিতভাবে এই ভোট ডাকাত সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এই সরকারকে ক্ষমতা থেকে নামানোর জন্য আমাদেরকে আন্দোলনে নামতে হবে। সেজন্য আমাদের প্রতিটি সংগঠনকে প্রস্তুত করতে হবে। আজকেরে অত্যাচারিত জুলুমবাজ সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে।


আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এবং ছাত্রদলের সাবেক নেত্রী আরিফা সুলতানা রুমার সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, ওলামা দলের আহ্বায়ক শাহ মোহাম্মদ নেসারুল হক, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com