শিরোনাম
বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২০, ২১:৪৩
বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা করছেন বিএনপি-জামায়াত তা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রে এখনো লিপ্ত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।


মন্ত্রী বলেন, ২০১৪ সালে বিএনপি-জামায়াত চেয়েছে নির্বাচন যেন না হয়। কারণ নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা। তবে সব বাধা উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন।


বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ঢাকা থেকে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


নিজেদের মধ্যে যে বিভেদ রয়েছে, তা ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।


উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মো. আজহারুলন ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর সভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com