শিরোনাম
শুক্রবার জাপার ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২০, ১৩:৫৪
শুক্রবার জাপার ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামীকাল শুক্রবার পহেলা জানুয়ারি জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৮৬ সালে এই দিনে ক্ষমতাসীন থাকা অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেন।


এ উপলক্ষে সারাদেশে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে জাতীয় পার্টি এবং এর অঙ্গসহযোগী সংগঠনগুলো। এছাড়া পৃথক কর্মসূচি পালন করবে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টি বোর্ড।


কেন্দ্রীয় কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল ৯টায় জাপার কাকরাইল কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে সিনিয়র নেতারা। এসময় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন তারা।


বিকেল ৩টায় জাপার বনানী কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করবেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ র্শীষ নেতৃবৃন্দ আলোচনা সভায় অংশ নেবেন।


বনানী কার্যালয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক, জিএম কাদেরের সহধর্মিণী শেরিফা কাদেরের তত্ত্বাবধানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন জাতীয় সাংস্কৃতিক পার্টির নেতৃবৃন্দ।


এছাড়া পার্টির বনানী কার্যালয় এবং কাকরাইল কার্যালয়ে আলোকসজ্জা করা হবে।


এদিকে পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাপার কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলাএমপি তার নিজ নির্বাচনী এলাকায় তিন দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছেন। সকালে শ্যামপুর বালুর মাঠে আলোচনা সভা ও কেক কাটা হবে। বিকেলে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হবে। সন্ধ্যায় তার নির্বাচনী এলাকার ৭টি ওয়ার্ডে একযোগে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে।


এরশাদ ট্রাস্টের পৃথক কর্মসূচি: জাপার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করবে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। কর্মসূচির মধ্যে রয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারাস্থ বাসভবন প্রেসিডেন্ট পার্কে ৩৬ পাউন্ডের কেক কাটা হবে। শুক্রবার একই স্থানে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এখানে জাপার শীর্ষনেতারা ছাড়াও জোট ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত থাকবেন। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রয়াত এরশাদের স্মরণে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করবে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।


বিবার্তা/বিপ্লব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com