মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়কের মৃত্যুতে ফখরুলের শোক
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ২০:১৬
মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়কের মৃত্যুতে ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।


গোলাম কিবরিয়ার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, “জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী ছিলেন। একজন দক্ষ ও বলিষ্ঠ সংগঠক হিসেবে তিনি মৎস্যজীবী দলকে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। তার মৃত্যুতে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।


মরহুম গোলাম কিবরিয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে সাহসী ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাত নসীব ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করুন-এই দোয়া করি। আমি গোলাম কিবরিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”


অপর এক শোকবার্তায় জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাব এবং সদস্য সচিব আবদুর রহিম মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় মরহুম গোলাম কিবরিয়ার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সহমর্মিতা জানান।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com