ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে মেয়র তাপসের শোক
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৫:২২
ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে মেয়র তাপসের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


শনিবার (২৪ অক্টোবর) এক শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, সর্বজন শ্রদ্ধেয় ব্যারিস্টার রফিক-উল হক দেশের আইনাঙ্গনের অনুসরণীয় ব্যক্তিত্ব। তার কর্তব্য নিষ্ঠা ও দেশপ্রেম দেশের প্রতিটি মানুষকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে।


শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরো বলেন, ব্যারিস্টার রফিক-উল হক আইন অঙ্গনের একজন দিকপাল ছিলেন, তিনি আমাদের শিক্ষাগুরু ছিলেন। একই সাথে তার দানশীলতা-মানুষ মানুষের জন্য -এই চিরসত্যটি প্রতিষ্ঠিত করে গেছেন। তিনি যা আয় করতেন তার বৃহদাংশই মানবকল্যাণে ব্যয় করে গেছেন।


শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যখন মিথ্যা মামলায় কারারুদ্ধ করা হয়েছিল, ব্যারিস্টার রফিক-উল হক তখন ন্যায় প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে তার পাশে দাঁড়িয়েছিলেন। তার প্রতি ব্যক্তিগত ও পারিবারিকভাবে আমরা কৃতজ্ঞ।


শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুম রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/বিপ্লব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com