শেখ হাসিনা অধিকার হারা মানুষের স্বপ্নের সারথী: বাবলা
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪০
শেখ হাসিনা অধিকার হারা মানুষের স্বপ্নের সারথী:  বাবলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতির পিতার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা শুধু বাংলাদেশের অধিকার বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করছেন না, তিনি এখন গোটা দুনিয়ার অধিকার হারা মানুষের স্বপ্নের সারথী।


তিনি বলেন,সাম্প্রতিক সময়ে করোনা সংকট মোকাবেলায় করনীয় নিয়ে জাতিসংঘসহ বিশ্ব ফোরামে বিভিন্ন ভার্চুয়ালি বক্তব্যে দিয়ে তিনি গোটা দুনিয়ার অধিকার বঞ্চিত মানুষের কথা তুলে ধরেছেন। রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।


বাবলা বলেন, করোনা সংকট মোকাবেলাসহ ভ্যাকসিন বিতরণে করনীয় সর্ম্পকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শ বিশ্ব দরবারে সমাদৃত হয়েছে।


তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো একটি ক্ষুধা দারিদ্র ,দুর্নীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মান করা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কাজ যাচ্ছেন। জাতীয় পার্টি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সহযাত্রী হিসেবে কাজ করছে।


ভিডিও বার্তায় বাবলা আরো বলেন, স্বাধীনতাবিরোধী শক্তির নানা চক্রান্ত ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রগতি আর সমৃদ্বির রোল মডেলে পরিনত হয়েছে। অচিরেই বাংলাদেশ গোটা দুনিয়ার বুকে উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে আবির্ভূত হবে।


এদিকে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোমবার আবু হোসেন বাবলার ব্যাক্তিগত উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বাবলার নির্বাচনী এলাকার পোস্তগোলা রাজউক জামে মসজিদ ও শ্যামপুর কদমতলী জামে মসজিদে বাদ আছর দোয়া মাহফিল ও সন্ধ্যা সাতটায় রামকৃঞ্চ গোস্বামী মন্দিরে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন বাবলার প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সাংবাদিক সুজন দে।


বিবার্তা/জাহিদ/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com