মোহাম্মদ নাসিম স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩১
মোহাম্মদ নাসিম স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় একটি হোটেলে ঢাকাস্থ সিরাজগঞ্জ, কাজিপুরের পেশাজীবী ও ব্যবসায়ীরা এ স্মরণ সভার আয়োজন করে।


রাজউকের পরিচালক (অর্থ) আবু কাওসার মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। ওয়াহাব সরকারের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলোর নির্বাহী সম্পাদক শাহনেওয়াজ দুলাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, রাজউকের নির্বাহী প্রকৌশলী খন্দকার ওয়াহিদ সাদিক শুভ, প্রকৌশলী জুলফিকার আলী খান, মোবারক হোসেন, আ. রউফ সরকার পরান, মোশাররফ হোসেন স্কাই, জাহিদুল ইসলাম সবুজ প্রমুখ।স্মরণ সভায় মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।


প্রসঙ্গত, চলতি বছরের ১ জুন নিউমোনিয়াজনিত সমস্যা নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জুন ভোরে তার স্ট্রোক হয়। সেদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। এরপর ১৩ জুন সকালে তার মৃত্যু হয়।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com