ফেনী ছাত্রদল নেতা গ্রেফতার, মির্জা ফখরুলের নিন্দা
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:২০
ফেনী ছাত্রদল নেতা গ্রেফতার, মির্জা ফখরুলের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল-ফেনী জেলাধীন সোনাগাজী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক জসিম উদ্দিনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, পুলিশ বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছেন।


বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ভয়াবহ নৈরাজ্যের মধ্যে নিপতিত করেছে।


তিনি বলেন, সম্পূর্ণ জোর-জবরদস্তিমূলকভাবে রাষ্ট্রক্ষমতা দখলকারী বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারকে ধুলিস্যাত এবং গণতান্ত্রিক অধিকারকে ধ্বংসের মাধ্যমে সমগ্র দেশটাকে কারাগারে পরিণত করেছে।


তিনি আরো বলেন, বিরামহীনভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় জাতীয়তাবাদী ছাত্রদল-সোনাগাজী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক জসিম উদ্দিনকে অসত্য মামলায় গ্রেফতার ও কারাগারে প্রেরণ বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপকর্মগুলোরই ধারাবাহিকতা। বর্তমান সরকারের সকল অপকর্ম ও দু:শাসন রুখে দিতে জনগণ এখন আরও বেশী ঐক্যবদ্ধ।


বিএনপি মহাসচিব অবিলম্বে জসিম উদ্দিন এর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।


বিবার্তা/জাহিদ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com