জাপা নেতা জাহাঙ্গীরের মৃত্যুতে জিএম কাদেরের শোক
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৬
জাপা নেতা জাহাঙ্গীরের মৃত্যুতে জিএম কাদেরের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রংপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রাজিউন। রবিবার সকাল ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ১মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং ভক্ত-অনুরাগী রেখে গেছেন। আজ বাদ আছর কৈলাশ রঞ্জন উচ্চবিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে শালবন মিস্ত্রীপাড়া গোরস্থানে দাফন করা হয় জাহাঙ্গীর আলম-কে।


রংপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোকবার্তায় প্রয়াত জাহাঙ্গীর আলমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।


শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রয়াত জাহাঙ্গীর আলম ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের একনিষ্ঠ অনুসারী। জাতীয় পার্টির রাজনীতিতে পল্লীবন্ধুর অনুরাগী জাহাঙ্গীর আলম- এর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। জাতীয় পার্টির প্রতি তার ত্যাগ ও ভালোবাসা নতুন প্রজন্মের এরশাদ প্রেমিকদের সামনে অনুকরণীয় হয়ে আছে। জাহাঙ্গীর আলমের মৃত্যুতে উত্তর বঙ্গে জাতীয় পার্টির রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহসাই পূরণ হবার নয়।


রংপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।


বিবার্তা/জাহিদ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com