যুবলীগে সন্ত্রাসীদের স্থান নেই: নিখিল
প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ১৯:৫৫
যুবলীগে সন্ত্রাসীদের স্থান নেই: নিখিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।


শোকাবহ আগস্ট উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১২ আগস্ট) যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে কোরআনখানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ্য ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। ওই অনুষ্ঠানে নিখিল এ মন্তব্য করেন।সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা সঞ্চালনা করেন- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।



প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রীদের স্থান নেই। ১৫ ও ২১ আগস্টকে কেন্দ্র করে যদি কেউ চাঁদাবাজি করে তাহলে তাকে পুলিশে সোপর্দ করা হবে।



তিনি আরো বলেন, আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।



এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, মোহাম্মদ আলী মিন্টু, রওশন জামির রানা,এন আই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, ইঞ্জিঃ মুক্তার চৌধুরী কামাল, গোলাম কিবরিয়া শামীম, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক মোঃ নাসির সাঈদ হাসান শিশির, সদস্য গোলাম মোস্তফা, এম আর মিঠু, যুবলীগ নেতা- রাজু আহমেদ মিরান, অলিউর রহমান অলি, হরে কৃষ্ণ বৈদ্য কৃষ্ণ, এবিএম আরিফ, আবুল হাসান, ইঞ্জিঃ শামীম খান, সহ কেন্দ্রীয়-মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হাকিম।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com