শিরোনাম
‘ত্যাগের শক্তি হবে জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়’
প্রকাশ : ০১ আগস্ট ২০২০, ১৭:২৩
‘ত্যাগের শক্তি হবে জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পবিত্র ঈদুল আজহার ত্যাগের শক্তি হবে জনগণের জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়।


শনিবার সকালে সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তিনি দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান।


ওবায়দুল কাদের বলেন, ‘ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। এটাই আজকের পবিত্র ঈদের দিনের প্রত্যাশা।’


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন দেশের মানুষের মুখে হাসি ফোটাতে।’


ঈদে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে সেতুমন্ত্রী বলেন, ‘সকলকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা যেন সুস্থতার সাথে দেশকে সমৃদ্ধির সোনালী দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন। ঈদের এ সময় তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। আপনারা তার জন্য দোয়া করবেন।’


করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন, তাদের সবাইকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি।


করোনা ভাইরাসের বিরুদ্ধে সম্মুখ সারির লড়াইয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে করেন সেতুমন্ত্রী। যারা এখনো দিনরাত সেবাকে ব্রত করে পরিবার থেকে দূরে রয়েছেন তাদের প্রতিও দেশবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।


এসময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন তিনি।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com