‘প্রধানমন্ত্রী ছাড়া আ. লীগের সবাই দুর্নীতিতে জড়িত’
প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ১৭:১৮
‘প্রধানমন্ত্রী ছাড়া আ. লীগের সবাই দুর্নীতিতে জড়িত’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আওয়ামী লীগের সবাই দুর্নীতিতে জড়িত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আওয়ামী লীগের সবাই দুর্নীতির সাথে জড়িত। প্রধানমন্ত্রী চেষ্টা করলেও দুর্নীতিবাজদের কারণে সরকারের অনেক প্রচেষ্টা সফল হচ্ছে না। স্বাস্থ্যখাত থেকে শুরু করে প্রায় সকল সেক্টর এখন দুর্নীতিবাজদের দখলে। তাদের আধিপত্য সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ডের অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।


মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


এরশাদের মৃত্যুর দিনে বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপনির্বাচনের ভোট আয়োজন দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন কমিশন সরকারের তাবেদার হয়ে গেছে। তারা ভোট চুরির নির্বাচন উপহার দিতে এমনটা করেছে। এভাবে চলতে থাকলে জনগণ একদিন ঠিকই নির্বাচন কমিশনের গলা টিপে ধরবে।


এসময় স্বাস্থ্যখাতে লুটপাটের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদ উপনেতা জিএম কাদের। তিনি বলেন, যারা এক সময় এরশাদের স্বাস্থ্যনীতির বিরোধিতা করেছেন এখন তারাই গুণগান করছে। আমরা সংসদে স্বাস্থ্যখাত, শিক্ষাখাতসহ সরকারের বিভিন্ন খাতের দুর্নীতি ও অনিয়ম নিয়ে কথা বলে আসছি, বিচার দাবি করেছি। এরই প্রেক্ষিতে সরকার জড়িতদের বিরুদ্ধে তৎপর হয়েছে।


এর জন্য সরকার প্রধানকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে আগামীতে আর কেউ এমন অনিয়ম দুর্নীতির সাহস না পায়।


আলোচনা সভায় রংপুর সিটি করপোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির সংসদ সদস্য ও দলের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ।


এর আগে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাপা চেয়ারম্যান জিএম কাদের। এসময় দলের প্রয়াত চেয়ারম্যানের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে পল্লী নিবাসে চত্ত্বরে বৃক্ষরোপণ করেন তিনি।


বিবার্তা/আবদাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com