বিএনপি আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে: সেতুমন্ত্রী
প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৭:৩০
বিএনপি আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে: সেতুমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপি আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।সোমাবার (৬ জুলাই) নিয়মিত ব্রিফিংয়ে মন্ত্রী এ অভিযোগ করেন।


তিনি বলেন, করোনা সংকটে দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপি তাদের চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরে আছে। এই সংকটকালেও তারা আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। পূর্ণিমার রাতেও বিএনপি অমাবস্যার অন্ধকার দেখতে পায়।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা হাস্যকর। কারণ তারা পর পর পাঁচবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। লুটপাটের জন্যই নির্বাচন ও রাজনীতিতে জনগণের কাছে তারা আজ প্রত্যাখ্যাত।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অবস্থান এবং তার ব্যক্তিগত সততা দেশ-বিদেশে সমাদৃত ও প্রশংসিত জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনার সরকার শূন্যসহিষ্ণুতা নীতিতে অটল।


করোনা পরিস্থিতিতেও যশোর ও বগুড়া উপনির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এটি সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। সরকারের এতে কোনো হাত নেই।করোনাকালেও সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে বিশ্বের অনেক দেশেই জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com