রবিবার ২০ দলীয় জোটের ভার্চুয়াল বৈঠক
প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ১৫:৫০
রবিবার ২০ দলীয় জোটের ভার্চুয়াল বৈঠক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সদ্য পাস হওয়া ২০২০-২০২১ অর্থবছরের বাজেট এবং বৈশ্বিক দুর্যোগ করোনাভাইরাসে দেশের পরিস্থিতি পর্যালোচনা করতে বৈঠক ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।


রবিবার (৫ জুলাই) বেলা ১১টায় জুম অ্যাপের মাধ্যমে ভার্চুয়ালি বৈঠকটি অনুষ্ঠিত হবে। ২০ দলের অন্যতম শরিক জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা এ তথ্য জানিয়েছেন।


তিনি বলেন, রবিবার আমাদের ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হবে। জোটের সমন্বয়কারী বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এই বৈঠক আহ্বান করেছেন। বৈঠকে বাজেট ও করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা হবে।


উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে মূলত রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রয়েছে। এ কারণে ২০ দলীয় জোটের নেতাদেরও কোনো বৈঠক গত চার মাসে হয়নি।


এদিকে, গত ১১ জুন জাতীয় সংসদে পেশ হওয়া বাজেটের প্রতিক্রিয়া ২০ দলীয় জোট আনুষ্ঠানিকভাবে জানায় ১৫ দিন পর। গণমাধ্যমে পাঠানো ওই প্রতিক্রিয়ায় জোটের কয়েকটি দলের নেতাদের নাম না থাকা নিয়েও জোটের মধ্যে অস্থিরতা চলছে। এসব বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি করোনাভাইরাসে জোটগতভাবে করণীয় ও দেশের সর্বশেষ পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হবে।


বিবার্তা/আদনান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com