এরশাদ ট্রাস্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ
প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৯:২৬
এরশাদ ট্রাস্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিককে দেখভাল করার জন্য গঠিত এরশাদ ট্রাস্টি বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে ট্রাস্টি সদস্য কাজী মামুনুর রশিদকে।


বৃহস্পতিবার বিকালে ট্রাস্টি বোর্ডের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে এরশাদ পুত্র এরিক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশিদ, শাহতা জারাব এরশাদ এরিক, ব্যারিস্টার কাজী রুবায়েত হাসান ও জাহাঙ্গীর আলম। বর্তমানে ট্রাস্টির চেয়ারম্যান মেজর অব খালেদ আখতার করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচে আইসিইউতে চিকিৎসাধীন থাকায় ট্রাস্টির কার্যক্রম পরিচালনা করার জন্য কাজী মামুনুর রশিদকে এ নিয়োগ প্রদান করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


সভায় আগামী ১৪ জুলাই হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ট্রাস্টি বোর্ডের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে দিনব্যাপী কোরআন খতম, মিলাদ মাহফিল, দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ ও স্মরণসভার আয়োজন করা হবে।


উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল এরশাদ নিজের নামে এ ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। ট্রাস্টের অসিয়তনামায় বলা হয়েছে, ট্রাস্টের আয় থেকে তার ছেলে শাহতা জারাব এরিক এরশাদের ভরণ-পোষণের পর উদ্বৃত্ত অর্থ সামাজিক কাজে ব্যয় করা হবে।


ট্রাস্টটি গঠনের সময় এর পরিচালক করা হয় মেজর (অব.) খালেদকে। সদস্য হন এইচ এম এরশাদ নিজে। এ ছাড়া এরিক, এরশাদের চাচাতো ভাই মুকুল ও ব্যক্তিগত কর্মকর্তা জাহাঙ্গীরকে সদস্য করা হয়। এরশাদের মৃত্যুর পর গত জানুয়ারিতে ট্রাস্টি বোর্ডের এক সভায় ট্রাস্টির কলরব বাড়ানো হয়। জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশিদ ও বিদিশা সিদ্দিকের আইনজীবী ব্যারিস্টার রুবায়েত হাসানকে সে সভায় ট্রাস্টি বোর্ডের সদস্য করা হয়।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com