এতিমদের ঈদ উপহার দিয়েছেন যুবলীগ চেয়্যারম্যান পরশ
প্রকাশ : ২৩ মে ২০২০, ২২:০৬
এতিমদের ঈদ উপহার দিয়েছেন যুবলীগ চেয়্যারম্যান পরশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া এতিমদের ঈদ উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শনিবার (২৩ মে) শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় রাজধানীর কয়েকটি এতিমখানার এতিমদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো:সাব্বির হোসাইন।



সাব্বির হোসাইন বলেন, অনেক এতিম ছেলে-মেয়ের মা-বাবা কেউ নেই।ঈদের দিন তারা যাতে একটু ভালো খাবার খেতে পারে সেই লক্ষ্যে চেয়ারম্যান স্যারের (শেখ ফজলে শামস পরশ) নির্দেশে আমি খাদ্য সামগ্রীগুলো তাদেরকে ঈদ উপহার হিসেবে দিয়েছি। এর আগে করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধাদের (ডাক্তার-নার্স-আনসার-পুলিশ) মাঝে ইফতার বিতরণ করেছি।এ কার্যক্রম অব্যাহত থাকবে।



এদিকে গত ১৮ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শেখ ফজলে শামস পরশ ও মো. মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দৃষ্টিপ্রতিবন্ধীদের মধ্যে উপহার হিসেবে বস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।



এদিন রাজধানীর চলন্তিকার মোড় রূপনগরে মো. মাইনুল হোসেন খান নিখিল এ ঈদবস্ত্র ও ত্রাণসামগ্রী বিতরণ করেন। উপহার হিসেবে শাড়ি ও চাল, তেল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, সাবান ও নগদ অর্থ দেয়া হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com