চতর্থ শ্রেণীর কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন যুবলীগ নেতা সৈকত
প্রকাশ : ২২ মে ২০২০, ১৯:০৮
চতর্থ শ্রেণীর কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন যুবলীগ নেতা সৈকত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশজুড়ে করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে সাধারণ মানুষের জীবন। এতে চরম বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষরা।


এমন পরিস্থিতিতে স‌্যার জে সি বোস ইনস্টিটিউশন, নটরডেম কলেজ এবং জগন্নাথ বিশ্ববিদ‌্যালয়ের প্রায় অর্ধশত চতর্থ শ্রেণীর কর্মচারীদের ঈদ উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এনআই আহমেদ সৈকত।



উপহার সামগ্রীতে ছিলো- ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট ময়দা, ১ প্যাকেট নডুলস, একটি করে সাবান।এছাড়া পুরুষদের জন্য আড়ংয়ের পাঞ্জাবি এবং মহিলাদের জন্য শাড়ি।



এ ব্যাপারে এন আই আহমেদ সৈকত বিবার্তাকে বলেন, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পাশে দাড়ানোর অংশ হিসেবে নিজের স্মৃতি বিজড়িত শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানুষদের জন‌্য কিছু করার চেষ্টা করেছি। এটা ঈদের আনন্দ ভাগাভাগি করার প্রয়াস মাত্র।


তিনি বলেন, নিম্ন আয়ের মানুষরা অনেকেই কষ্টে আছেন।আমি সাধ্যমত সাহায্য করার চেষ্টা করছি।মূলত মানবিক দিক বিবেচনা করে এসব মানুষের পাশে দাঁড়িয়েছি।



বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিত্তবানরা যদি সামর্থ্য অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ান তাহলে তাদের কষ্ট অনেকটা লাগাব হবে।



এর আগে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই রাস্তায় রাস্তায় ঘুরে মানুষকে সচেতন করার পাশাপাশি তাদের হাতে হ‌্যান্ড স‌্যানিটাইজার, মাস্ক বিতরণ করেছেন সৈকত। লকডাউন শুরু হওয়ার পর থেকে অব্যাহতভাবে নিম্ন আয়ের মানুষদের সহায়তা করে যাচ্ছেন যুবলীগের এই কেন্দ্রীয় নেতা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com