শিরোনাম
অসচেতনতায় করোনা সংক্রমণ বেড়েই চলছে: ওবায়দুল কাদের
প্রকাশ : ২১ মে ২০২০, ১৬:০২
অসচেতনতায় করোনা সংক্রমণ বেড়েই চলছে: ওবায়দুল কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অসাবধানতা ও অসচেতনতার জন্য কিছুদিন ধরে করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার (২১ মে) সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।


দুর্যোগ ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আবারো বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ঘূর্ণিঝড় পরবর্তী ক্ষতিগ্রস্তদের সহায়তা, বেড়িবাঁধ মেরামতসহ সার্বিক পুনর্বাসনে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন।


ক্ষতিগ্রস্ত এলাকার মানুষ করোনার পাশাপাশি ঘূর্ণিঝড়ে ক্ষতির শিকার। এ ক্ষয়ক্ষতি মোকাবিলায় দুটো চ্যালেঞ্জ অতিক্রমে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আহবান জানানো হচ্ছে বলেও জানান তিনি।


তিনি আরো বলেন, কিছুদিন ধরে অসাবধানতা, সচেতনতার জন্য করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে চলছে। অহেতুক যেখানে সেখানে জনসমাগম করে জেনেশুনেই সংক্রমণ ও মৃত্যুকে ডেকে আনা হচ্ছে।


সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে ঝড়ের আগে বিভিন্ন জেলা প্রশাসন, স্বেচ্ছাসেবী সংস্থা এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রায় ২৪ লাখ মানুষকে আশ্রয় কেন্দ্রে নিরাপদে নিয়ে এসেছে।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com