‘আম্পান’ মোকাবেলায় আ.লীগ নেতাকর্মীদের শেখ হাসিনার নির্দেশনা
প্রকাশ : ২০ মে ২০২০, ২২:৩০
‘আম্পান’ মোকাবেলায় আ.লীগ নেতাকর্মীদের শেখ হাসিনার নির্দেশনা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জনগণের পাশে থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ মে) দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, বুধবার বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের এক অনির্ধারিত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক থেকে উপকূলীয় জেলাগুলোর নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করা হয় এবং সংকট মোকাবেলায় প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়।


নির্দেশনা অনুযায়ী, ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি উপকূলের জনসাধারণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয় কেন্দ্রে পৌঁছে দেয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে আশ্রয়কেন্দ্রে অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনকে সার্বিক সহায়তা প্রদান করতে বলা হয়েছে। একই সাথে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।


বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম হানিফ এমপি, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস. এম কামাল হোসেন, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী এবং উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com