খালেদা জিয়ার মুক্তির নিয়ে সরকারের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৩
খালেদা জিয়ার মুক্তির নিয়ে সরকারের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকারের করার কিছু নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


সোমবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত আসামি। তিনি কারাগারে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। তার মুক্তির বিষয়টি আদালতের মাধ্যমেই সুরাহা হবে। এ নিয়ে সরকারের কিছু করার নেই।


আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তির জন্য নিয়ম মেনে আবেদন করতে হবে। সবাই তার প্যারোলে মুক্তি নিয়ে কথা বলছেন। সবার মুখে মুখে শোনা গেলেও এখনও কেউ আবেদনই করেননি। এমনকি যারা মুক্তি চান তারা কোনো ইচ্ছাও প্রকাশ করেননি।


এদিকে প্যারোল নয়, জামিন আবেদনের কথাই ভাবছে বেগম জিয়ার পরিবার। এ কথা জানিয়েছেন তার বড় বোন সেলিনা ইসলাম।


সোমবার (১৭ ফেব্রুয়ারি) তিনি বলেন, সেলিনা ইসলাম আরো বলেন, আমরা তো জামিনই চাইব। এখন দল থেকে জামিনের জন্য প্রস্তুতি নিচ্ছে। আমরা জামিনের দিকেই এগুতে চাই। জামিন হলে সবচাইতে ভালো হয়। জামিন না হলে তখন হয়তো আমরা প্যারোলের দিকে আগাবো বা অন্য কিছু করব। অনেক শর্ত হয়ে থাকে এজন্যই আমরা চাচ্ছি জামিন হোক। জামিন হলে আরা শর্ত থাকে না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com