ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকতে হবে: পরশ
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ২০:৩৩
ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকতে হবে: পরশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ষড়যন্ত্র মোকাবিলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।


সোমবার (২৭ জানুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের সমন্বয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি এ আহ্বান জানান।


শেখ ফজলে শামস পরশ বলেন, একটি সফল নির্বাচন আমাদের দারপ্রান্তে। এই মুহুর্তে অপশক্তি গুলো ষড়যন্ত্র শুরু করেছে। এই সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।


তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত করতে আমাদের নেতাকর্মীরা রাত-দিন কাজ করে যাচ্ছেন।


পরশ বলেন, ভোট দেবে জণগণ, বিজয় নিশ্চিত করবে জণগণ। তাই প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। আমাদের হাতে সময় বেশি নেই। তাই যতটুকু সময় আছে তা কাজে লাগাতে হবে।


মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি।


আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, সদস্য সচিব এডভোকেট মামুন অর রশিদ প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com