শিরোনাম
সিটি নির্বাচন: যুবলীগের গণসংযোগ ও সভা
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ২১:১৫
সিটি নির্বাচন: যুবলীগের গণসংযোগ ও সভা
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে গণসংযোগ ও পথসভা করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


শুক্রবার (২৪ জানুয়ারি)যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তার সহধর্মিনী অ্যাডভোকেট নাহিদা সুলতানা যুথীর নেতৃত্বে পরিবারের সদস্যরা তাপসের সমর্থনে বংশাল, কোতোয়ালী, সূত্রাপুর, ওয়ারী থানার বিভিন্নস্থানে জনসংযোগ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিকট লিফলেট বিতরণ, ভোট ও দোয়া প্রার্থনা করেন।



এসময় উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ এমরান হোসেন খান, সম্পাদক মন্ডলীর সদস্য সাজ্জাদ হোসেন শাহীন, হাবিবুর রহমান পবন, কেন্দ্রীয় নেতা আব্দুল হাই, মীর মামুন, আল আমিন স্বপন ও শাহাদাত হোসেন কাজল।


ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামের সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা শহরে বাদজুমা প্রতিটি মসজিদ গেটে মুসল্লিদের লিফলেট বিতরণ করে নৌকা মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করেন।



জাতীয় গ্রন্থগার অডিটোরিয়াম শেরেবাংলা নগরে টেকনিক কোচিং পরিবার কর্তৃক আয়োজিত এস এস সি মডেল টেস্ট -২০২০ জেএসসি পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এসময় তিনি ঢাকা উত্তর সিটি করর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।


আজ বাদজুমা বায়তুস সালাম জামে মসজিদে ঢাকা উত্তর সিটি করর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নৌকায় ভোট দেয়ার আহবান জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো : মাইনুল হোসেন খান নিখিল।



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মামুন-অর-রশিদ শ্যামপুর, কদমতলী, যাত্রাবাড়ী, ডেমরা এলাকায় অবস্থিত নির্বাচনী অফিসগুলো ভিজিট করে বিভিন্ন ধরণের দিকনির্দেশনা প্রদান করেন।


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক উপ-মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা সেফালীর নেতৃত্বে মহিলা স্পেশাল টিম ক্যাপিটাল মার্কেট, অর্চার পয়েন্ট, আনোয়ারা মেডিকেল, ল্যাবএইড, সেন্টাল রোড, হাতিরপুল এলাকায় জনসংযোগ করে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন।



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা-৫ আসনের নির্বাচনী সমন্বয়ক মুহাঃ বদিউল আলমের নেতৃত্বে ৬৪নং ওয়ার্ড এলাকার বিভিন্ন স্থানে জনসংযোগ, নির্বাচনী প্রচারণা, লিলফলেট বিতরণ ও পথসভা করে ভোট প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা নূর মোহাম্মদ হাওলাদার, কাজী আল মাহমুদ টুকু, নুরুল আলম নিরুত্তাপ, ৬৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এস এম সোহেল সহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।



কামরাঙ্গীর চর এলাকায় শাহজাহান ভুইয়া মাখন ও মাজাহারু ইসলাম, শ্যামপুর-কদমতলীতে বিশ্বাস মতিউর রহমান ও মোঃ ইসলামের নেতেৃত্বে, যাত্রাবাড়ী-ডেমরাতে মুহাঃ বদিউল আলম ও এনামুল হক খানের নেতৃত্বে, কোতয়ালী, সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া, বংশালে এমরান হোসেন খান ও অধ্যক্ষ নবী নেওয়াজের নেতেৃত্বে, লালবাগ, চকবাজার, বংশাল, কোতোয়ালীতে মোঃ আনোয়ারুল ইসলাম, সাজ্জাদ হোসেন শাহীন ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট এ মঞ্জুর আলম শাহীন ও আবু আহম্মেদ নাসিম পাভেলের নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করেন এবং মহল্লায় মহল্লায় মিছিল ও পথসভা করেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com