কাদের-ফখরুলের পাল্টাপাল্টি
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৭:৫২
কাদের-ফখরুলের পাল্টাপাল্টি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি নির্বাচনে বিএনপির বিজয় ঠেকাতে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে বনানী শহীদ কবরস্থানে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।


ফখরুল বলেন, 'সিটি নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে নানাভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।


এসময় ঢাকার দুই সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তার সঙ্গে ছিলেন। তাঁদেরকে পাশে রেখে ফখরুল বলেন, 'ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।


এদিকে আসন্ন ঢাকা সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। তারা জয়ী হবে না-এটা নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের শুদ্ধতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে।


শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।


কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে সময় বা যুগের চাহিদা অনুযায়ী নতুন মডেলে ঢেলে সাজাব।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com