শিরোনাম
সিটি নির্বাচনে গণসংযোগে যুবলীগ
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ২২:৩৯
সিটি নির্বাচনে গণসংযোগে যুবলীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ ও সভা করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


রবিবার (১৯ জানুয়ারি)আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে ৯, ১০,১১ নং ওয়ার্ডে জনসংযোগ,


মিরপুর, মনিপুর মোল্লা পাড়ায় পথসভা অনুষ্ঠিত হয়। ১৩নং ওয়ার্ডের বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।


এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় নেতা জিল্লুর রহমান মিলন, সামছুল ইসলাম পাটোয়ারী, মুক্তার চৌধুরী কামাল সহ কেন্দ্রীয়, মহানগর ও ওয়ার্ড নেতৃবৃন্দ।


বিকাল ৩টায় রামপুরা এলাকার ওয়াপদা রোড, মহানগর প্রজেক্ট, উলন রোড, বন্ধু নিবাস প্রকল্প, রামপুরা টিভি সেন্টার, কুঞ্জবন আবাসিক এলাকা, পুর্ব রামপুরা এলাকায় জনসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়।


উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোতাহার হোসেন সাজু, সদস্য সচিব আসাদুল হক আসাদ, সাবেক সহ-সম্পাদক রফিকুল ইসলাম, জহির উদ্দিন খসরু প্রমুখ।


এছাড়া বিকাল ৩টায় খিলক্ষেত এলাকায় খিলক্ষেত থানা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নাসরিন জাহান শেফালীর নেতৃত্বে জনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নেতা গোলাম কিবরিয়া শামীম সহ স্থানীয় নেতৃবৃন্দ খিলক্ষেত ডুমনী, পাতিরা, ডেলনা, কাঠালদিয়া, বরুয়া খিলক্ষেত জনসংযোগ ও লিফলেট বিতরন করা হয়।


বিকাল ৪টায় ২৭ ও ৩০ নং ওয়ার্ডে যুবলীগ সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার লিটনের নেতৃত্বে লিফলেট বিতরণ এবং শাহআলী ৯৩ ও ৮ দারুস সালাম, বাড্ডার ২১, ৩৮, ৪৯ তেজগাও ২৫ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।


এছাড়াও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর সহধর্মিনী অ্যাডভোকেট নাহিদা সুলতানা যুথী আজ দুপুর ২টা থেকে লালবাগ কিল্লার মোড়, ঢাকেশ্বরী মন্দির, চকবাজারের বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।


এছাড়াও উত্তর বাসাবো কমিউনিটি সেন্টারে খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানাধীন যুবলীগ সকল ওয়ার্ড শাখার সভাপতি/সাধারণ সম্পাদক সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট বেলাল হোসাইন, বিশেষ অতিথি ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মামুন-অর-রশিদ, সভাপতিত্ব করেন ঢাকা-৯ আসনের সমন্বয়ক মহিউদ্দিন আহম্মেদ মহি ও পরিচালনা করেন ঢাকা-৯ আসনের সমন্বয়ক মুন্সী সাইদুজ্জামান। আরো উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক উপ ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, কেন্দ্রীয় নেতা খোরশেদ আলম তপন, অধ্যাপক জাহাঙ্গীর আলম ও মারুফ হোসেন জীবন।


এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মুন্সিগঞ্জ জেলার শাখার উদ্যোগে মুন্সিগঞ্জ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান এর নেতৃত্বে ৩৮,৪০ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে জনসংযোগ ও লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।


এছাড়াও কামরাঙ্গীর চর এলাকায় শাহজাহান ভুইয়া মাখন ও মাজাহারু ইসলাম, শ্যামপুর-কদমতলীতে বিশ্বাস মতিউর রহমান ও মোঃ ইসলাম এর নেতেৃত্বে, যাত্রাবাড়ী-ডেমরাতে মুহাঃ বদিউল আলম ও এনামুল হক খান এর নেতৃত্বে, কোতয়ালী, সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া, বংশালে এমরান হোসেন খান ও অধ্যক্ষ নবী নেওয়াজ এর নেতেৃত্বে, লালবাগ, চকবাজার, বংশাল, কোতয়ালীতে মোঃ আনোয়ারুল ইসলাম, সাজ্জাদ হোসেন শাহীন ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট এ মঞ্জুর আলম শাহীন ও আবু আহম্মেদ নাসিম পাভেল, এর নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করেন এবং মহল্লায় মহল্লায় মিছিল, পথসভা করেন।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com