সুন্দরবন ভ্রমণে সি পার্ল ক্রুজের ৯ হাজার টাকার অফার
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১১:২১
সুন্দরবন ভ্রমণে সি পার্ল ক্রুজের ৯ হাজার টাকার অফার
পর্যটন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রতি মাত্র ৯ হাজার ৩৫০ টাকায় খুলনা-সুন্দরবন-খুলনা রুটে দুই রাত তিন দিন ঘোরাবে সি পার্ল ক্রুজ। ১৫ শতাংশ ছাড়ের এই অফার চলবে পুরো নভেম্বর জুড়ে। সাধারণত নন এসির এই প্যাকেজটির মূল্য ১১ হাজার টাকা। এছাড়া মাত্র ১১ হাজার ৯০০ টাকায় ঘুরে আসা যাবে ১৪ হাজার টাকার এসি প্যাকেজে।


বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ট্যুরিজম ডেভেলপমেন্ট সামিট ২০২৩ এর উদ্বোধনী উপলক্ষ্যে এ অফার ঘোষণা করা হয়। সি পার্ল ক্রুজের সহকারী বিপণন কর্মকর্তা জিহাদ মেসবাহুল বারী এ বিষয়টি নিশ্চিত করেছেন।


এছাড়া সি পার্লের ৪ নম্বর ক্রুজেও ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। ৫০ জন যাত্রীবাহী এ ক্রুজের রেগুলার ১৭ হাজার টাকার প্যাকেজেটি পাওয়া যাবে ১৪ হাজার ৪৫০ টাকায়। আর ১৬ হাজার টাকার (নন এটাচড বাথ) প্যাকেজটি পাওয়া যাবে মাত্র ১৩ হাজার ৬০০ টাকায়।


এ বিষয়ে সি পার্ল ক্রুজের সহকারী বিপণন কর্মকর্তা জিহাদ মেসবাহুল বারী ঢাকা পোস্টকে বলেন, আমরা অল্প খরচে ভালো মানের সেবা নিশ্চিত করতে কাজ করছি। ক্রুজের যাত্রীদের নিরাপত্তার বিষয়ে জোর দিচ্ছি। চলতি মাসের ২৮ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আমাদের একটি ট্রিপ রয়েছে। এছাড়া পুরো অক্টোবর এবং নভেম্বরে আমাদের ট্রিপ রয়েছে। ক্রুজে চড়ার পাশাপাশি যাত্রীরা কটকা, কচিখালী, দুবলা ও হিরণ পয়েন্টসহ বেশ কয়েকটি জায়গা ঘুরে দেখতে পারবেন। তিন বছরের কম বয়সী শিশুদের জন্য কোনো খরচ নেই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com