৬৪ জেলায় একযোগে ‘আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ আগস্ট ২০২১, ২২:১৯
৬৪ জেলায় একযোগে ‘আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ৬৪ জেলায় একযোগে স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।সংস্থাটির অধীনস্থ প্রজেক্ট ‘ই-বাংলাদেশ’, ‘আমার বাংলাদেশ’ ও ‘আমার প্রতিনিধি’র জন্য প্রাথমিকভাবে নির্বাচিত সকল পর্যায়ের কোঅরডিনেটদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।



এর আগে বুধবার (১৮ আগস্ট) দেশের বিভিন্ন জেলায় একযোগে অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। অরিয়েন্টেশন কার্যক্রম পরিচালনা করেন ‘আমার এমপি’র নিয়োগপ্রাপ্ত জেলা সমন্বয়কারীরা।


এ বিষয়ে ‘আমার এমপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত বলেন, বাংলাদেশ সরকারের রূপকল্প ২০৪১ বা বাংলাদেশ ভিশন ২০৪১ বাস্তবায়ণের উদ্দেশ্যে ‘আমার এমপি’ সংস্থাটি কাজ করে যাচ্ছে।আশা করি দেশের ডিজিটাল বিপ্লবে ‘আমার এমপি’ উল্লেখযোগ্য অবদান রাখতে পারবে।



জানা গেছে, ইতিমধ্যে, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, ঢাকা, টাঙ্গাইল, মুন্সিগঞ্জ, কিশোরগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর, গাজীপুর, মানিকগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, বরগুনা, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, নীলফামারী, গাইবান্ধা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, নাটোর, জয়পুরহাট, নওগাঁ, পাবনা, সিরাজগঞ্জ, চট্টগ্রাম, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, কক্সবাজার, নোয়াখালী, লক্ষ্মীপুর, বান্দরবন, খুলনা, যশোর, ঝিনাইদহ, চূয়াডাঙ্গা, সাতক্ষীরা, মেহেরপুর, কুষ্টিয়া, নড়াইল, মাগুরা, বাগেরহাট, বরিশাল ও পটুয়াখালী জেলায় অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। শিগগিরই নরসিংদী, নারায়ণগঞ্জ, ফেনী, কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় অরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে।


উল্লেখ্য, সম্প্রতি ‘আমার প্রতিনিধি’ ও ‘আমার বাংলাদেশ’ যাত্রা শুরু করেছে। ই-কমার্স জগতে বিপ্লব ঘটাতে শীঘ্রই আসছে ‘ই-বাংলাদেশ’।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com