শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা হিসেবে মাসুদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব: তথ্য প্রতিমন্ত্রী
প্রকাশ : ১৬ আগস্ট ২০২১, ১৭:০৩
সাবেক ছাত্রলীগ নেতা হিসেবে মাসুদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব: তথ্য প্রতিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাবির জামাত-শিবিরের নির্মম হামলায় পা হারানো সাবেক ছাত্রলীগ নেতামাসুদকে দেখে আবেগতাড়িত হয়ে পড়েনতথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি। এসময় প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেন, আমি ছাত্রলীগের নেতা ছিলাম। তাই একজন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব। এমন ছোটখাটো বিষয়ও যদি মাননীয় প্রধানমন্ত্রীকেই দেখতে হয়, তাহলে আমরা আছি কেন?


আজ সোমবার (১৬ আগস্ট) দুপুরে সচিবালয়ে প্রতিমন্ত্রীর কক্ষে আহত আবদুল্লাহ আল মাসুদ দেখা করতে গেলে আবেগআপ্লুত হয়ে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী মাসুদের খোঁজখবর নেয়ার পর তিনি অনুদানের টাকা হস্তান্তর করেন। একই সঙ্গে মাসুদের চিকিৎসার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য তাৎক্ষণিক নির্দেশনা প্রদান করেন। আগামী কাল থেকেই তার চিকিৎসা শুরু হবে।



জামাত-শিবিরের হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদের খোঁজখবর নিচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি


এ সময় গণমাধ্যমকর্মীদের সামনে আবেগাপ্লুত মাসুদ তথ্য প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ৫-৬ লাখ টাকার সংকুলান হলে তিনি একটি কৃত্রিম পা সংযোজন করতে পারবেন। এতে কিছুটা হলেও স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন তিনি। তিনি তার ভবিষ্যৎ চলার জন্য একটি চাকুরীর ব্যবস্থা করে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন।


উল্লেখ্য, ২০১৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জামাত-শিবিরের নারকীয় হামলায় নির্মমভাবে আহত ও পা হারানো একই বিশ্ববিদ্যালয়ের উদীয়মান ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ। মঙ্গলবার (১০ আগস্ট) দেশের অন্যতম প্রধান অনলাইন গণমাধ্যম বিবার্তা২৪ ডটনেটে ‘শিবিরের হামলায় পা হারানো মাসুদের এখন ভরসা শুধুই প্রধানমন্ত্রী’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের পরপরই বিবার্তার সম্পাদকের সাথে যোগাযেগ করেন প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। তিনি সাবেক ছাত্রলীগকর্মী আব্দুল্লাহ আল মাসুদ এর খোঁজখবর নেন। এরপর মাসুদের স্বাভাবিক জীবনে ফিরতে ১ লাখ টাকা সহযোগিতার আশ্বাস দেন।


বিবার্তা/শাহিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com