শিরোনাম
নজরুল, আলিফ ও পিয়াসের মরদেহ হস্তান্তর
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৮:৪১
নজরুল, আলিফ ও পিয়াসের মরদেহ হস্তান্তর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নেপালে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত মোহাম্মদ নজরুল ইসলাম, পিয়াস রায় ও মোল্লা আলিফুজ্জামানের মরদেহ দেশে আনা হয়েছে। পরে তা স্বজনদের কাচে হস্তান্তর করা হয়েছে।


এর আগে আরো ২৬ বাংলাদেশীর মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


বৃহস্পতিবার বিকেল ৪টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহগুলো পৌঁছায়। বিমানবন্দরেই মরদেহগুলো তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার ড্যাশ ৮ কিউ ৪০০ উড়োজাহাজ বিধ্বস্ত হওয়ার ঘটনায় ৪ ক্রুসহ বিমানের ৭১ জনের সবাই হতাহত হয়েছেন। তাঁদের মধ্যে ২৬ বাংলাদেশি, ২২ নেপালি, ১ জন চীনাসহ ৪৯ জন নিহত হন। আর ১০ বাংলাদেশি, ৯ নেপালি, ১ মালদ্বীপের নাগরিকসহ ২০ জন আহত হন। নিহত ২৬ বাংলাদেশির মধ্যে ২৩ জনের মৃতদেহ ১৯ মার্চ দেশে আসে। সেদিন আর্মি স্টেডিয়ামে তাঁদের জানাজা অনুষ্ঠিত হয়।


মোহাম্মদ নজরুল ইসলাম, পিয়াস রায় ও মোল্লা আলিফুজ্জামানের মরদেহ নেপালের টিচিং হাসপাতালের মর্গে ছিল। এই তিনজনের লাশ ডিএনএ পরীক্ষার মাধ্যমে শনাক্ত হয়। এঁদের মধ্যে শিল্প ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন চাঁপাইনবাবগঞ্জের নজরুল ইসলাম।


গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্র বরিশালের পিয়াস রায় এবং খুলনা বিএল কলেজের ছাত্র ও ঠিকাদার আলিফুজ্জামান।


বিবার্তা/রোকন/কাফী


>>নজরুল, আলিফ ও পিয়াসের মরদেহ আসছে আজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com