শিরোনাম
মাওলানা সাদকে কাকরাইলে আনা হয়েছে
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ১৮:১৫
মাওলানা সাদকে কাকরাইলে আনা হয়েছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্ব ইজতেমায় যোগ দিতে আসা তাবলিগ জামায়াতের শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদকে নিরাপদেই কাকরাইল মারকাজ মসজিদে নিয়ে গেছে পুলিশ। বুধবার বিকালে এ তথ্য জানিয়েছেন পুলিশের রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার।


তিনি জানান, নিরপত্তার কথা চিন্তা করেই তাঁকে কাকরাইলে নিয়ে আসা হয়েছে। পরিস্থিত স্বাভাবিক না হওয়া পর্যন্ত তিনি এখানে থাকবেন। তবে বিষয়টি মীমাংসা হয়ে গেলে টঙ্গিতে বিশ্ব ইজতেমায় যোগ দেবেন তিনি।


এর আগে বুধবার দুপুর ১২টার দিকে দিল্লি থেকে একটি ফ্লইটে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান মাওলানা সাদ। তবে তাবলিগ জামায়াতের একাংশের প্রতিবাদের মুখে তিনি সেখানেই আটকা পড়েন।


জানা গেছে, প্রতি বছরের ন্যায় এবারো টঙ্গীর বিশ্ব ইজতেমায় অংশ নিতে বাংলাদেশে আসেন মাওলানা মোহাম্মদ সাদ। তবে এর আগেই অভ্যন্তরণীন দ্বন্দ্বের কারণে তাবলিগ জামায়াতের একাংশ তাকে এবারের ইজতেমায় অংশ নিতে বাধা দেয়ার সিদ্ধান্ত নেয়। এজন্য বুধবার সকাল থেকে বিমানবন্দর এলাকায় অবস্থান নেন সাদ-বিরোধীরা। এক পর্যায়ে দুপুর ১২টার দিকে সাদ ঢাকায় শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান।


এ সময় বিক্ষোভে অংশগ্রহণকারীদের উপস্থিতিও বেড়ে যায়। বিক্ষোভকারীদের অবস্থানের কারণে আইনশৃঙ্খলা বাহিনী মাওলানা মোহাম্মদ সাদকে বিমানবন্দরেই অবস্থান করতে বলেন। এক পর্যায়ে তাকে পুলিশি পাহারায় কাকরাইলে নিয়ে আসা হয়।


এদিকে, সকাল থেকে বিক্ষোভের কারণে রাজধানীর বিমানবন্দর, আব্দুল্লাপুর, উত্তরা, কুড়িল-বিশ্বরোড এলাকায় যানজট সৃস্টি হয়েছে। এসব এলাকায় সাধারণ মানুষ গাড়ি না পেয়ে এবং যানজটের কারণে পায়ে হেটে গন্তব্যের উদ্দেশে রওনা দেন।


বিবার্তা/খলিল/কাফী


>>বিমানবন্দরে তাবলিগ জামায়াতের বিক্ষোভে চরম ভোগান্তি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com