শিরোনাম
বিমানবন্দরে তাবলিগ জামায়াতের বিক্ষোভে চরম ভোগান্তি
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ১৭:০৩
বিমানবন্দরে তাবলিগ জামায়াতের বিক্ষোভে চরম ভোগান্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে বিশ্ব ইজতেমায় যোগ দিতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তাবলিগ জামায়াতের শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদ। বুধবার দুপুর ১২টার দিকে দিল্লি থেকে একটি ফ্লইটে শাহজালাল বিমানবন্দরে আসলেও তাবলিগ জামায়াতের একাংশের প্রতিবাদের মুখে এখনো বিমানবন্দরের ভেতরেই অবস্থান করছেন তিনি।


এদিকে, তাবলিগ জামায়াত নেতাকর্মীদের এমন বিক্ষোভে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।


জানা গেছে, প্রতি বছরের ন্যায় এবারও টঙ্গীর বিশ্ব ইজতেমায় অংশ নিতে বাংলাদেশে আসেন মাওলানা মোহাম্মদ সাদ। তবে এর আগেই অভ্যন্তরণীন দ্বন্দ্বের কারণে তাবলিগ জামায়াতের একাংশ তাকে এবারের ইজতেমায় অংশ নিতে বাধা দেয়ার সিদ্ধান্ত নেয়। এজন্য বুধবার সকাল থেকে বিমানবন্দর এলাকায় অবস্থান নেন সাদ বিরোধীরা। এক পর্যায়ে দুপুর ১২টার দিকে সাদ ঢাকায় শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান।


এ সময় বিক্ষোভে নেতাকর্মীদের উপস্থিতিও বেড়ে যায়। বিক্ষোভকারীদের অবস্থানের কারণে আইনশৃঙ্খলা বাহিনী মাওলানা মোহাম্মদ সাদকে বিমানবন্দরেই অবস্থান করতে বলেন। বিকাল ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাদ বিমানবন্দরের ভেতরেই ছিলেন বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ওসি নূরে আযম মিয়া।


তিনি জানান, সাদকে নিরাপদে বিমানবন্দরের ভেতরে রাখা হয়েছে। পরিস্থিতি শান্ত না হওয়ার পর্যন্ত তিনি সেখানেই থাকবেন। এছাড়াও বিষয়টি শান্তিপূর্ণভাবে সমাধানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়েছে বলে জানান ওসি।


এদিকে, সকাল থেকে বিক্ষোভের কারণে রাজধানীর বিমানবন্দর, আব্দুল্লাপুর, উত্তরা, কুড়িল-বিশ্বরোড এলাকায় যানজট সৃস্টি হয়েছে। এসব এলাকায় সাধারণ মানুষ গাড়ি না পেয়ে এবং যানজটের কারণে পায়ে হটে তাদের গন্তবে পৌঁছাচ্ছেন।


বিবার্তা/খলিল/শান্ত/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com