জাতীয়
রেকর্ড বৃষ্টিপাতের কারণে ঢাকা-দুবাই এর ৯ ফ্লাইট বাতিল
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৮:২১
রেকর্ড বৃষ্টিপাতের কারণে ঢাকা-দুবাই এর ৯ ফ্লাইট বাতিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভারী বৃষ্টিতে ডুবে গেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরের রানওয়ে। বিমানবন্দরের আশপাশের এলাকাগুলোতে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। জলাবদ্ধ রানওয়ে থেকে উড্ডয়ন করতে দেখা গেছে একটি বিমানকে। সেই দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (টুইটার) ছড়িয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে বন্দরের কার্যক্রম প্রায় ২৫ মিনিট বন্ধ ছিল বলে দাবি করেছে দুবাই বিমানবন্দর কর্তৃপক্ষ।


এদিকে রেকর্ড বৃষ্টিপাতের কারণে ঢাকা থেকে দুবাই ও শারজাহ রুটের নয়টি ফ্লাইট বাতিল করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) এ তথ্য জানিয়েছেন হযরত শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক কামরুল ইসলাম।


তিনি বলেন, বৈরী আবহাওয়ার কারণে ১৭ এপ্রিল এয়ার অ্যারাবিয়া এয়ারলাইন্সের পাঁচটি ফ্লাইট, এমিরেটস এয়ারলাইন্সের দুইটি ও ফ্লাই দুবাইয়ের দুইটি ফ্লাইট বাতিল হয়েছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ তথ্য পাওয়া গেছে।


ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সাধারণত শুষ্ক জলবায়ু এবং গরম তাপমাত্রার জন্য পরিচিত দুবাই শহর মঙ্গলবার (১৬ এপ্রিল) ভারী বৃষ্টিপাতের পর বিশৃঙ্খলায় নিমজ্জিত হয়েছে। মূলত বৃষ্টিপাতের কারণে সমগ্র আরব আমিরাতই বিপর্যস্ত হয়ে পড়েছে। এতে করে দেশটিতে আকাশপথে ভ্রমণ ব্যাহত হয়েছে এবং মরুভূমির এই দেশজুড়ে ব্যাপক বন্যা দেখা দিয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com